যে কারনে মেয়েরা বস্কদের বিয়ে করেও খুশি | কেন মেয়েরা বয়স্কদের বিয়ে করেও খুশি

যে-কারনে-মেয়েরা-বস্কদের-বিয়ে-করে---কেন-মেয়েরা-বস্কদের-বিয়ে-করে
যে-কারনে-মেয়েরা-বস্কদের-বিয়ে-করে—কেন-মেয়েরা-বস্কদের-বিয়ে-করে

মেয়েরা বয়স্কদের বিয়ে করা নিয়ে খুব আলোচনা সমালোচনার ঝড়। সবার ধারণা মেয়েরা টাকাওয়ালা পুরুষ বিয়ে করেছে তাই বয়স ব্যাপার না। তবে টাকার সাথে সাথে আমি প্রত্যেক পুরুষের মাঝে একটা কমন মিল পাইলাম তাদের বয়স হলেও তারা যথেষ্ট রোমান্টিক! কেউ মানেন আর না মানেন মেয়েরা টাকা তো আছেই সেই সাথে প্রত্যেক মেয়েদের স্বপ্ন একজন রোমান্টিক জীবনসঙ্গী পাওয়া। যেই মেয়েদের স্বামী রোমান্টিক না তাদেরকে জিজ্ঞেস করুন একটা কমন উত্তর পাইবেন, তাদের একটা আক্ষেপ এর জায়গা হলো স্বামীর মধ্যে কোনো রসকষ নাই!!

টাকা জীবনের অনেক গুরুত্বপূর্ণ এটা যেমন সত্য তেমনি টাকা জীবনে সব কিছু না এটাও সত্য। যদি টাকাই সব কিছু হতো তাহলে অনেক ধনী ব্যক্তির বউ চলে যাওয়ার রেকর্ড হতো না। আমার এই লেখায় সব মেয়েদের ক্ষেত্রে প্রযোজ্য না কিছু ব্যতিক্রমীও আছে।  দেশের আলোচিত কাপলদের দিকে লক্ষ্য করুন আমার এই লেখার সাথে মিল পাইবেন।

মনে রাখবেন জীবন কিন্তু একটাই। রোমান্টিক হওয়া কিন্তু দোষের কিছু না। মনে রাখবেন বিশ্ব নবী হযরত মুহাম্মদ সাঃ ও রোমান্টিক ছিলেন। দাম্পত্য জীবন সুন্দর করতে হলে টাকা ইনকাম করার পাশাপাশি নিজেকেও পরিবর্তন করুন, একটু রোমান্টিক হওয়ার চেষ্টা করুন। অন্যথায় একটা বয়সের পরে জীবনের খাতা মিলিয়ে দেখবেন শূন্যস্থান।