কোনো কাজ না করেও শুধু ইন্টারনেট চালিয়ে আয় করুন

Earn Money from online copy
Earn Money from online copy

অনলাইন থেকে আয় করা নিয়ে দিন দিন সবার কৌতুহল বেড়েই চলছে! সেই সাথে আগ্রহও বাড়ছে। কিন্তু অনলাইন থেকে আয় করা মুখে বলা যত সহজ বাস্তবে তত কঠিন। আর এই কঠিন এর মাঝেও কিছু কিছু কাজ আছে মোটামুটি অনেকটাই সহজ। কথা হলো সহজ কিংবা কঠিন কাজ যাই হোক চিরন্তন সত্য হলো ভালো একটা গাইড লাইন এবং সাপোর্ট এর অভাবে অনেকেই সফল হতে পারে না। আজকে আপনাদের সাথে এমনই একটা সাইট এর সাথে পরিচয় করিয়ে দিবো এবং দেখিয়ে দিবো যেই সাইট দিয়ে আপনি কোন প্রকার কাজ না করেও শুধু মাত্র ইন্টারনেট চালিয়ে আয় করতে পারবেন খুব সহজেই। তো চলুন শুরু করা যাক আজকে সহজ কাজ সম্পর্কে আলোচনাটি;
প্রতিদিন কাজে কিংবা অকাজে আমরা অনেক সময় ইন্টারনেটে ব্যয় করি। বিশেষ করে যাদের একটা ল্যাপটপ কিংবা ডেক্সটপ আছে তাদের জন্য আজকের আলোচনা। সেই সাথে অনলাইন থেকে আয়ের একটি সুবর্ণ সুযোগ। মনে করুন আপনি প্রতিদিন কম্পিউটারে ফেসবুক, ইউটিউব, টুইটার, লিংকডিন কিংবা আপনার পেশাগত কাজে অন্য যেকোন অয়েবসাইটে প্রতিদিনে প্রায় সাত থেকে নয় ঘন্টা সময় ব্যয় করেছেন। এই সময়টাতে যদি আপনার এক্সটা কিছু ইনকাম হয় তাহলে কেমন হবে? নিশ্চয়ই ভালো হবে।
মনে করেন আপনি অনলাইনে গান শুনছেন, তার পাশাপাশি টাকা আয় করছেন, আপনি অনলাইনে নাটক দেখছেন, তার পাশাপাশি টাকা আয় করছেন, আপনি ফেসবুক চালাচ্ছেন, তার পাশাপাশি টাকা আয় করছেন ইত্যাদি ইত্যাদি আপনি অনলাইনে যাই করেন তার পাশাপাশি টাকা আয় হচ্ছে তাহলে কেমন হবে? নিশ্চয়ই অনেক ভালো হবে।
ঠিক তেমনই একটা সাইট surfe.be এখানে আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য নিচের ব্যানারে ক্লিক করতে হবে।

উপরের অ্যাডে ক্লিক করতে হবে।

Earn Money from online-Surfe.be Site View
তারপর (চিত্রে দেখানো) এমন একটি পেইজ আসবে। তারপর আপনাকে উপরের ডান পাশে Sign up বাটনে ক্লিক করতে হবে। তারপর আরো একটি পেইজ আসবে।


তারপর আপনাকে (চিত্রে দেখানো) আপনার ইমেইল + ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে Sign up করতে হবে। তারপর Sign up বাটনে ক্লিক করলেই আপনার একাউন্ট ওপেন হয়ে যাবে। তারপর অবশ্যই আপনার ইমেইলে দেয়া লিংকে ক্লিক করে আপনার একাউন্ট কনফার্ম করতে হবে।
তবে একটা কথা বলে রাখা ভালো এটার জন্য আপনাকে গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করলে সবচেয়ে ভালো হবে, আমি নিজেও গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করি। তারপর ইমেইল কনফার্ম হওয়ার পর আপনাকে এক্সটেনশন ডাউলোড করতে হবে, ডাউনলোড করার জন্য Surfe.be Extension ক্লিক করার পর Ad to Chrome এ ক্লিক করবেন। তারপর Ad to Extension এ ক্লিক করার পর আপনার কাজ শেষ।
এবার আপনি যেকোনো ওয়েবসাইটে ভিজিট করলেই দেখতে পারবেন আপনার ব্রাউজারের নিচের দিকে কিছু এডস আসবে, এবং একটু পরপর সেই এডস গুলো অটোমেটিক চেঞ্জ হবে। আরেকটি কথা হচ্ছে আপনার ব্রাউজার যত বেশি রিফ্রেশ হবে সেই সাথে আপনার আয় ও তত বেশি হবে।
ধন্যবাদ