Chiklee Water Park-চিকলি ওয়াটার পার্ক রংপুর

চিকলি ভাসমান ওয়াটার পার্ক

কর্ম ব্যস্তার পাকে একটু স্বস্তির জন্য যান্ত্রীক কোলাহল মুক্ত পরিবেশে ঘুরে বেড়াইতে কার না ভালো লাগে? কিন্তু ভাবছেন কোথায় যাবেন? এমন ভাবনা যাদের তাদের জন্য আমাদের পরামর্শ রংপুরে ইসলামপুর, হনুমানতলায় শহরে অবস্থিত “চিকলি ওয়াটার পার্ক” অনেকের কাঝে চিকলি বিল নামে পরিচিত। যেখানে রয়েছে অনেক আকর্ষণীয় ও নান্দনিক বিনোদন মুলক পার্ক। যা দেশের প্রথম ভাসমান ওয়াটার পার্ক। প্রায় ১০০ একর আয়তন জুড়ে এটি অবস্থিত রংপুর মূল শহর থেকে মাত্র ৫ মিলোমিটার দূরে। আবিজাত এই পার্কটি প্রতিদিন সকাল ১০ ঘটিকা থেকে রাত ০৮ ঘটিকা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকে। “চিকলি ওয়াটার পার্ক”-এ রয়েছে আধুনিক সব ধরনের রাইড এবং আনন্দময় পরিবেশে। পরিবার ও বন্ধুদের নিয়ে কোলাহল মুক্ত নির্ঝঞ্ঝাট উৎসবে মেতে ওঠার জন্য একটি মনোরম ব্যবস্থা।

Chiklee-Water-Park-Lake-Site
চিকলি ওয়াটার পার্ক লেকের পাড় ও আকর্ষণীয় নাগরদোলা

দৃষ্টিনন্দন এই পার্কে রয়েছে বাংলাদেশের সর্ব বৃহৎ নাগরদোলা, শিশুদের জন্য রয়েছে অত্যাধুনিক গেমিং জুন, Game Zone:- Feeling Lucky, Hammer, 9D VR, 7D VR, Kids Car, Kids Bike, Water Bicycle, blowing Rides, Train, Merry-Go-Round
এছাড়াও এখানে রয়েছে উন্নতমানের রেষ্টুরেন্ট, থাকার জন্য আছে 5 Star Resrot। ঝর্ণায় পানির চলচল আওয়াজ শব্দ পার্কের মূল আকর্ষণ। একুরিয়ামের থাকা রংঙ্গীন মাছের এলোমোলো ঘুরেবেড়ানো দেখে মুহুর্তেই মনে প্রশান্তি চলে আসবে। এছাড়াও আরো রয়েছে রং বেরংয়ের অনেক কিছু।

Chiklee Water Park- Night-View
চিকলি ওয়াটার পার্ক রাতের দৃশৃ

চিকলি ওয়াটার পার্ক দিনের দৃশ্য যেমন এক রকম তেমনি রাতের দৃশ্য পুরাপুরি ভিন্ন! রাতের দৃশ্য না দেখলে তো ষোলকলা পূরণ হবে না, কারণ রাতের দৃশ্য আরো মোহানীয়। সন্ধ্যার পর থেকেই চিকলি ওয়াটার পার্ক এ দৃষ্টিনন্দন আলোকসজ্জায় মূহুর্তেই কেড়ে নিবে দর্শকদের মন।

Chiklee Water Park- luxuryes--launch
চিকলি ওয়াটার পার্ক বিলাশবহুল লঞ্চ

চিকলি ওয়াটার পার্কে খাবারের কথা যদি বলি: এখানে খাবারের মান অত্যন্ত ভালো এবং দামও তেমন বেশি না। দর্শনার্থীদের জন্য প্রবেশের টিকেটের মূল্য ৩০ টাকা। এছাড়া ভিতরে সব কিছুর জন্য আলাদা আলাদা টিকেট সংগ্রহ করতে হয়, তবে প্রতিটি টিকেটের দাম মোটামুটি কম। আসলে লিখে সব কিছু বুঝানো যায় যে, চিকলি ওয়াটার পার্ক এতো সুন্দর আকর্ষণীয় ও মোহনীয়, পুরা চিকলি ওয়াটার পার্কের ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

ধন্যবাদ