সবচেয়ে বড় ও সম্পূর্ণ ফ্রি এসইও টুলস্ | একই সাইটে সব ধরনের এসইও টুলস্ | A to Z SEO

সবচেয়ে বড় ও সম্পূর্ণ ফ্রি এসইও টুলস্ | একই সাইটে সব ধরনের এসইও টুলস্ | A to Z SEO

অনলাইনে যারা কাজ করেন তাদের কোনো না কোনো ভাবে এসইও’র কাজ করতে হয়। সবার আগে জানতে হবে এসইও মানে কি? এসইও মানে হচ্ছে আমরা সবাই জানি সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন। যা যে কোনো ওয়েব সাইট কে সার্চ রেজাল্ট এ সবার প্রথমে নিয়ে সাহায্য করে।

আর এই এসইও’র জন্য ভিবিন্ন টুলস্ এর কাজের জন্য ভিবিন্ন সাইটে যেতে হয়। এমনকি অনেক সময় কিছু কিছু টুলস্ এক মাস দুই মাস ছয় মাস এক বছরের জন্য টাকা দিয়ে এক্সেস নিতে হয়। আবার সর টুলস্ সব সময় সবার মনে থাকে না। যার কারনে যারা এসইও’র কাজ করেন তাদের ভিবিন্ন সময় ভিবিন্ন প্রতিবন্ধকতার স্বীকার হতে হয়। কিন্তু সব কিছু যদি একই সাইটে পাওয়া যায় তাহলে ব্যপারটা দারুন না?

তেমনই একটি ওয়েবসাইট All in One SEO Tools, এক কথায় একই সাইটে সব ধরনের এসইও টুলস্ যা সম্পুর্ন ফ্রীতে এবং অনলিমিটেড। এক কথায় অসাধারণ একটি ওয়েবসাইটি যেখানে সব ধরনের এসইও টুলস্ পাওয়া যায়। আমার কাছে খুবই ভালো লেগেছে। এই একটা মাত্র সাইটে যা যা আছে আর অন্য কোনো সাইটে যেতে হবে না। কারন এই সাইটে রয়েছে ৫৩ টি এসইও টুলস্। এই সাইট টি A to Z SEO Work  নামে পরিচিত।

মজার বিষয় হলো এই সাইট থেকে যে কোনো টুলস্ এর কাজর খুব সহজে করা যায়। এই সাইটে এসইও’র পাশাপাশি আরো অন্যান্য টুলস্ রয়েছে যা আপনাকে ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট সহ আরো অনেক কাজে সহযোগীতা করবে।এটি সবচেয়ে বড় ও সম্পূর্ণ ফ্রি এসইও টুলস্ । এই সাইটে Article Rewrite থেকে শুরু করে RGB to Hex পর্যন্ত মোট ৫৩ টা এসইও টুলস্ আছে যা সম্পূর্ণ ফ্রী এবং আনলিমিটেড।

এছাড়াও একটা প্রতিষ্ঠানকে জনপ্রিয় করতে হলে লোগো’র সৌন্দর্যের পেছনে সময় নষ্ট না করে চারটি কাজের উপর মনোযোগ দিন; Quality, Branding, Promotion, Marketing এই চারটি কাজ ভালো হলে আপনার আর পেছনে ফিরে তাকাতে হবে না। শুধু শুধু লোগো’র সৌন্দর্যের পেছনে সময় নষ্ট করবে না। বিশ্বের নাম করা অনেক প্রতিষ্ঠান এর উদাহরণ দিতে পারবো তাদের লোগো আমার কাছে মোটেও সুন্দর লাগে না! কিন্তু তারা নামের উপর চলতেছে। কারন তাদের নামটাই একটা ব্র্যান্ড। আর যদি এই চারটি কাজ ভালো না হয় তাহলে লোগো যতই সুন্দর হোক বিন্দুমাত্র লাভ হবে না। সেই সাথে বর্তমান বাস্তবতা হলো অর্থনৈতিক সাপোর্ট তো থাকা চাই। আর উপরোক্ত কাজগুলোর কিছুটা হলেও শক্তিসহায় হিসেবে কাজ করার একটি সেরা SEO Tools A to Z SEO Work একটি বেষ্ট এসইও টুলস্। যা দিয়ে সব ধরনের SEO র কাজ করা যায়।

ধন্যবাদ